UserFeel ওয়েবসাইট এবং অ্যাপ রিভিউ অনলাইন কাজ

Website Review Jobs

ওয়েবসাইট এবং অ্যাপ রিভিউ কাজ করার জন্য UserFeel একটি ভালো মানের ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে ওয়েবসাইট রিভিউ কাজ করে প্রতি মাসে মিনিমাম টাকা আয় করতে পারবেন।

UserFeel ওয়েবসাইটে কাজ করার জন্য যা যা লাগবেঃ

  • একটি ডেক্সটপ কম্পিউটার অথবা ল্যাপটপ
  • মাইক্রোফোন
  • ওয়েবক্যান
  • এনড্রয়েড মোবাইল ফোন

ডেক্সটপ কম্পিউটার অথবা ল্যাপটপঃ ওয়েবসাইট এবং অ্যাপ রিভিউ করার জন্য আপনাকে অবশ্যই একটি ডেক্সটপ অথবা ল্যাপটপ লাগবে। রিভিউ কাজ করার জন্য প্রয়োজনী সফটওয়্যার UserFeel ওয়েবসাইট প্রভাইড করবে।

মাইক্রোফোনঃ আপনি যখন ওয়েবসাইট রিভিউ করবেন তখন স্ক্রিন ভিডিও রেকর্ড করতে হবে। স্ক্রিন ভিডিও করার সময় অবশ্যই রেকর্ড করতে হবে এই জন্য মাইক্রোফোন থাকাটা জরুরি।

ওয়েবক্যানঃ সাধারনত প্রতিটি ল্যাপটপে ওয়েবক্যান থাকে কিন্তু ডেক্সটপ কম্পিউটারে ওয়েবক্যান থাকে না। আপনার ডেক্সটপ থাকলে আলদা করে ওয়েবক্যান ক্রয় করে নিতে হবে। তবে সব ওয়েবসাইট এবং অ্যাপ রিভিউ কাজের জন্য ওয়েবক্যান দরকার হয় না। তার পরেও ওয়েবক্যান থাকাটা দরকার।

এনড্রয়েড মোবাইল ফোনঃ ওয়েবসাইট রিভিউ করার জন্য ডেক্সটপ অথবা ল্যাপটপ দরকার হবে। কিন্তু মোবাইল অ্যাপ রিভিউ করার জন্য এনড্রয়েড ফোন সেট লাগবে।

Ubertesters Website And Apps Review Work

UserFeel সাইন আপ পদ্ধতি

অন্য সব টেষ্টার ওয়েবসাইটের সাইন আপ পদ্ধতির চেয়ে UserFeel সাইন আপ করা একটু ভিন্ন। UserFeel Reg. লিংকে ক্লিক করলে নিচের দেওয়া ফর্মটি আসবে।

ওয়েবসাইট টেষ্টার জয়েন
ওয়েবসাইট টেষ্টার

সাইন আপ শেষ করে একটি Conformation ইমেইল পাবেন। ইমেইল কনফার্ম হয়ে গেলে সাইন আপ কম্পিলিট হবে।

বি.দ্রঃ সাইন আপ করার ৭ হতে ১৫ দিনের মধ্যে আপনাকে একজন টেষ্টার হিসাবে গণ্য করা হবে।

Payment

অন্যসব টেষ্টার ওয়েবসাইটের থেকে UserFeel পেমেন্ট একটু ভিন্ন। UserFeel PayPal or Amazon Gift কার্ডের পেমেন্ট করে থাকে। প্রতিটি টেষ্ট শেষ করার জন্য ১০ ডলার পাবেন, সাধারনত প্রতিটি টেষ্ট শেষ করার ১ সপ্তাহের মধ্যে পেমেন্ট পাওয়া যায়। ১০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন খুব সহজে।

Testbirds Online Review Work

কত গুলো কাজ পাওয়া যাবে?

আপনি কোন মাসে ৪ হতে ৫ টি কাজ পেতে পারেন আবার কখনো ১ বছরে একটি কাজ পেতে পারেন। এটা সম্পূর্ণ ভাবে নির্ভর করে আপনি যে ওয়েবসাইটের মাধ্যমে কাজ করছেন তার উপর। ওয়েবসাইট যত বেশি কাজ পাবে তত বেশি আপনিও কাজ পাবেন।

User Tester কাজ পাওয়ার ওয়েবসাইট লিষ্ট

Ubertesters

UserTesting

Testbirds

Userlytics

TryMyUI

UserFeel ওয়েবসাইট বিষয় বিস্তারিত ভাবে জানার জন্য নিচের দেওয়া ভিডিওটি সহযোগিতা করবে

বিস্তারিত আরও পড়ুর